বৃহস্পতিবার, ২৮ ফেব্রুয়ারী, ২০১৯

চিত্রনায়িকা সানাই মাহবুব এক রাতের জন্য কত টাকা নেন , জানেন কি ? #সানাই Sanai mahabub

চিত্রনায়িকা সানাই মাহবুব এক রাতের জন্য কত টাকা নেন , জানেন কি ? #সানাই Sanai mahabub চিত্রনায়িকা সানাই মাহবুব এক রাতের জন্য কত টাকা নেন , জানেন কি ? #সানাই Sanai mahabub ভার্চ্যুয়াল জগতে আলোচিত নাম সানাই মাহবুব। কাজ করেছেন চলচ্চিত্রেও। গানের ভিডিওতে তাঁর উপস্থিতি দেখা গেছে। জায়েদ খানের বিপরীতে একটি ছবিতে নায়িকা হিসেবেও চুক্তিবদ্ধ করা হয় তাঁকে। কিছুদিন আগে সাইবার নিরাপত্তা ও অপরাধ দমন বিভাগে ডেকে নিয়ে যাওয়া হয় তাঁকে। সেখানে মুচলেকা দিয়ে ছাড়া পেয়েছেন তিনি। গত শনিবার রাতে হঠাৎ সানাই জানান, তাঁর সঙ্গে সাবেক একজন মন্ত্রীর বাগদান হয়েছে। বাগদানের ঘোষণার পর সানাইকে নিয়ে আলোচনা আরও বেড়ে যায়। ঘটনা আসলে কী? গতকাল রোববার সন্ধ্যায় গুলশানের একটি রেস্তোরাঁয় প্রথম আলোর সঙ্গে কথা বলেন সানাই। Eprothom Aloআপনার বাগদানের বিষয়টি নিয়ে আলোচনা হচ্ছে। যাঁর সঙ্গে বাগদান হয়েছে বলে দাবি করছেন, আপনার কথামতো তিনি একজন রাজনৈতিক নেতা। যদিও বিষয়টা আপনাদের একান্ত ব্যক্তিগত, তার পরও অনেকেরই এ ব্যাপারে জানার আগ্রহ। তাই বাগদান আর বিয়ের ব্যাপারটি পরিষ্কার করবেন? নিষেধ আছে। তিনি যেহেতু রাজনীতির সঙ্গে যুক্ত, তাই আমি মনে করছি, এখনই এ নিয়ে কিছু বলা ঠিক হবে না। এটা ঠিক, মানুষের আগ্রহ আছে। আমাদের প্রতি ভালোবাসা আর আবেগ থেকে সবাই এমনটা করছেন। সবার ভাবনাকে সম্মান করছি। কিন্তু কিছু ব্যাপার থাকে, যা চাইলেও বলা যায় না। সেই জায়গা থেকে সবার কাছ থেকে একটু সময় চাচ্ছি। বললে কী এমন সমস্যা? একেবারে ব্যক্তিগত সমস্যা। আমাদের দুই পরিবারের সমস্যা নেই। একটা বিষয় হলো, তাঁর আগে একটা বিয়ে হয়েছিল। সেই পরিবারে তাঁর তিন সন্তান আছে। যদিও স্ত্রীর সঙ্গে কয়েক বছর আগে ছাড়াছাড়ি হয়ে গেছে। বিয়ে তো দুজন মানুষের নয়, দুটো পরিবারেরও বন্ধন। এখন যেহেতু একটা ঝোড়ো পরিবেশের মধ্যে আছি, এসব কারণেই পরে বলতে চাই। এত সমস্যা, তাহলে বাগদান করলেন কেন? কয়েক মাস ধরে আমাকে নিয়ে নানা ধরনের সমালোচনা হচ্ছে। বিশেষ করে আমার একটি অস্ত্রোপচারের পর এই ঝড় বেড়ে গেছে। সবাই যখন আমার দিক থেকে মুখ ফিরিয়ে নিয়েছে, এমনকি বাবা-মাও বকাঝকা করছিলেন, তখন এই মানুষটি আমার হাত শক্ত করে ধরেন। তিনি আমাকে ছেড়ে যাননি। তাই মনে হলো, জীবনসঙ্গী হিসেবে এমন একজন মানুষ আমার চাই। এ কারণে, বয়স-সন্তান-ডিভোর্সের বিষয় আমার মাথায় কাজ করেনি। আপনি বলেছেন, একজন সাবেক মন্ত্রীর সঙ্গে আপনার বাগদান হয়েছে, যিনি আওয়ামী লীগের আগের সরকারের সময় একটি মন্ত্রণালয়ের দায়িত্বে ছিলেন। ওই মন্ত্রিসভা থেকে ৩৬ জন মন্ত্রীকে এবার বাদ দেওয়া হয়েছে। তাই বিভিন্ন জন নানা অনুমান করছেন। আপনি কী বলবেন? এটা খুবই লজ্জাজনক। আমিও দুঃখিত। দেখলাম আমার সঙ্গে মসিউর রহমান রাঙ্গা ভাইকে জড়িয়ে কথা বলা হচ্ছে, যা মোটই ঠিক না। রাঙ্গা ভাইয়ের সঙ্গে একটা অনুষ্ঠানে আমার দেখা হয়েছিল। এরপর তাঁর সঙ্গে আর দেখা হয়নি। এমনকি পরিচয়ও নেই। যাঁর সঙ্গে বাগদান হয়েছে, প্রধানমন্ত্রী তাঁকে পছন্দ করেন। আমি এভাবে বলতে চাই, যিনি রাজনীতি করছেন এবং মন্ত্রী ছিলেন, তাঁর সঙ্গে প্রধানমন্ত্রীর ভালো সম্পর্ক তো অবশ্যই থাকবে। আমি আরেকটা বিষয় পরিষ্কার করতে চাই, আমার জন্ম হয়েছে রংপুর, যাঁর সঙ্গে বাগদান হয়েছে তিনি রংপুরের না। সময় হলে অবশ্যই জানাব, মানুষটি কে। কিছুদিন আগে আপনাকে পুলিশের সাইবার নিরাপত্তা ও অপরাধ দমন বিভাগে ডাকা হয়। অনেকেই বলছেন, ওই বিষয়টাকে আড়াল করতেই আপনি এমনটা বলছেন। মোটেই না। কেউ তাঁর জীবনের একটা বিষয়কে আড়াল করতে এত বড় সিদ্ধান্ত নিতে পারে? এখানে দুটি পরিবার জড়িত। সাইবার নিরাপত্তা ও অপরাধ দমন বিভাগে আমাকে ডাকা হয়েছিল ভিন্ন কারণে। আমি কিছু ভিডিও বানিয়েছিলাম, তা সবাই দেখছিল। আসলে তা সবার জন্য না। যাদের বয়স ১৮ বছরের কম, তারা এগুলো দেখতে পারবে না। ভুলটা বুঝতে পেরেছি। সাইবার নিরাপত্তা ও অপরাধ দমন বিভাগের কর্তৃপক্ষকে ধন্যবাদ। এ ঘটনার পর বাসা থেকে মা বিয়ের জন্য চাপ দেন। মায়ের মনে ভয় ঢুকে গেছে। কান্নাকাটি করছিলেন। ওই জায়গা থেকে আমি বাগদান করেছি। ইউটিউব ও ফেসবুকে আপনার ভিডিওগুলো নিয়ে খুব সমালোচনা হচ্ছে। অনেকেই বলছেন, আলোচিত হওয়ার জন্য আপনি এসব করেছেন। আলোচিত বা সমালোচিত হতে এসব করিনি। ছোটবেলা থেকে আমি কিম কার্দেশিয়ান, পামেলা অ্যান্ডারসন, গিগি হাডিডসহ যুক্তরাষ্ট্রের অনেক মডেলকে অনুসরণ করি। ওই জায়গা থেকে আমার নিজস্ব কিছু মত প্রকাশ করতে চেয়েছি। আমি যা ভাবছি, তা আবার সবাইকে ভাবতে হবে, করতে হবে, এমনটা নয়। আমি এই ভাবনা থেকে এসব করেছি, নারীরা এখন আগের চেয়ে অনেক বেশি শক্তিশালী।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন